খেলাধুলা

বাংলাদেশের ক্রিকেট ও রাজনীতি

Submitted by WatchDog on Monday, January 1, 2024

আমার নিউজ ফিডে ঘুরে ফিরে কেবল বাংলাদেশের ক্রিকেট ফিরে আসছে। বাংলাদেশের বললে হয়ত কিছুটা ভুল বলা হবে; বরং সাকিব আল হাসানের ক্রিকেট। বুঝাই যাচ্ছে এই ক্রিকেটার শেখ হাসিনার মত কেবল মাঠের সৈনিকই পয়দা করেন নি, অনলাইন এক্টিভিষ্টও তৈয়ার করেছেন এক ঝাঁক।

ভারত ও তার ক্রিকেট...

Submitted by WatchDog on Monday, January 1, 2024

ভারতীয় ক্রিকেট অথবা দেশটার যে কোন খেলাকে ঘিরে বাংলাদেশিদের প্রতিক্রিয়া নিয়ে ভারতীয়রা খেপেছে। এবং প্রায় সবারই একটা যুক্তি, '''আমারা ওদের স্বাধীন করে দিলাম, অথচ এখন ওরা আমাদের পরাজয়ে উল্লাস করে'''। ব্যপারটা আসলেই ভেবে দেখার বিষয়। বিশেষকরে ভারতীয়দের।

ইংল্যান্ড ৪ ইউক্রেন ০

Submitted by WatchDog on Sunday, July 4, 2021

ফুটবল খেলা দেখা হয়না অনেদিন। বিশেষকরে লাইভ। পৃথিবীর এ অংশে ফুটবল তেমন জনপ্রিয় না। ফুটবল বলতে এদেশে সবাই আমেরিকান ফুটবল বুঝে থাকে। ইউরোপ, দক্ষিণ আমেরিকা, এশিয়া ও আফ্রিকার কোটি কোটি মানুষ যে ফুটবলকে ভালবাসে তা এখানে সকার নামে পরিচিত।

ক্রিকেট নিয়ে কিছু কথা...

Submitted by WatchDog on Saturday, September 21, 2019

ক্রিকেট বাংলাদেশের প্রতি আগ্রহটা সেদিনই হারিয়ে ফেলেছি যেদিন শুনেছি একজন চলমান খেলোয়াড় এবং দলের ক্যাপ্টেন সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন। তাও আবার যেনতেন নির্বাচন নয়, রাতের অন্ধকারে ভোটবাক্স ভর্তি করার স্টেইট স্পন্সরনড জালিয়াতির নির্বাচন। একই দলের আরও একজন খেলোয়ড় এই তালিকায় নাম লেখাতে চেয়েছিলেন।